Sunday, January 17, 2021

Kafi Shop BD
কাফি শপ

ই-মেইল: mdfarukazam694@gmail.com, ওয়েবসাইট: kafishopbd.blogspot.com, নাটোর, মোবাঃ 01714-838898

ইলেকট্রনিক্স

ইলেকট্রনিক্স সামগ্রী যেমন: ফুলব্যান্ড ডিজিটাল পেনড্রাইভ ও মেমোরীযুক্ত রেডিও, কথা বলা ইলেকট্রনিক্স পাখি, মিনি প্রজেক্টর, মিনি মনিটর টেলিভিশন সহ, ছোট বাচ্চাদের খেলনা প্লেন, এ্যারাবিক হাত ঘড়ি ইত্যাদি

হিট প্রিন্টিং

মগে আপনার পছন্দমত ডিজাইন প্রিন্ট, ক্রেস্ট প্রিন্ট, আপনার পছন্দমত ডিজাইনে টাইলস্ প্রিন্ট, প্লাস্টিক আইডি কার্ড, ভিজিটিং কার্ড ইত্যাদি প্রিন্ট, পিভিসি, প্যানা, স্টিকার প্রিন্ট ও ফেস্টুনের ওয়ার্ডার নেওয়া হয়

বস্ত্র বিতান

থ্রী-পিচ, টু-পিচ, ওয়ান পিচ, বিভিন্ন রকমের নকশী কাথা, বেড শিট, ফুল সোফা সেট কাভার ৫ পিচ হাতের কাজ সহ, টেবিল ক্লথ, জায়নামাজ, গায়ের চাদর, শাড়ী, লুঙ্গী, কসমেটিক্স, বাচ্চাদের পোশাক ইত্যাদি

একা একা কুরআন শিখুন

প্রিয় পাঠকবৃন্দ, বইটি যদিও লিখা হয়েছে একা একা কুরআন শিখুন। আসলেও কি বাস্তবে একা একা কুরআন শিখা কি সম্ভব? শিক্ষক ছাড়া প্রকৃতপক্ষে সহীহ শুদ্ধভাবে পবিত্র কুরআন শিক্ষা গ্রহণ করা মোটেও সম্ভব নয়।কারণ কুরআন শিখতে গেলে তাকে আগে আরবী বর্ণ এর উচ্চারণ, তাজবীদের নিয়ম পদ্ধতি একজন দক্ষ শিক্ষকের নিকট অবশ্যই শিখতে হবে। তাহলে কেন বইটির নাম এমন হলো? এর কারণ হলো আমাদের দেশে এমন মানুষ আছে যারা জেনারেল শিক্ষিত লোক অথবা বিভিন্ন পেশার সাথে জড়িত থাকার দরুণ তাদের মন চায় যে পবিত্র কুরআন শিখি, কিন্তু ব্যস্ততা অথবা এমনও হয় যে এত বয়স হয়েছে এই বয়সে কার নিকট যাবো কেমন হবে? নানান চিন্তা ভাবনার কারণে শিক্ষা থেকে পিছিয়ে যাচ্ছে। সেই দিকটা বিবেচনা করে আমার এই বইটি লেখা। যাতে করে অন্ততত পবিত্র কুরআন শিক্ষার প্রাথমিক ধারনটা নিজে নিজে অর্জন করতে পারে। তবে আমি আশা করি যদি এই বইটি কেউ ভাল মত অধ্যায়ন করে; তবে সে শতভাগ না হলেও অন্তত একা একা ৭০%-৮০% বাসায় বসে শিখতে পারবে। যার ফলে ব্যক্তির ভেতর একটি আগ্রহ সৃষ্টি হবে এবং আমার পরামর্শ থাকবে যে এই বইটি অধ্যায়ন করার পর যে কোন দক্ষ একজন ব্যক্তির নিকট গিয়ে কুরআনটা শিখতে হবে। মূলত: আমার উদ্দেশ্য হলো জেনারেল শিক্ষিত লোকেরা যেন পবিত্র কুরআন শিক্ষার দিকে অগ্রসর হয়। আমার এই বইটি পড়ে যদি একজন মানুষও উপকৃত হয় তবে আমি মনে করবো আমার প্রচেষ্টায় আমি স্বার্থক হয়েছি। আর মহান আল্লাহর নিকট এর জাযা খায়ের কামনা করি। আমিন। লেখক মোঃ আঃ রহমান ০৯-০১-২০২০

বইটির মূল্য : ৮৫ টাকা

No comments:

Post a Comment